,

শ্মশানঘাট রোডে নবনির্মিত ‘পৌর হকার্স মার্কেট’ উদ্বোধন হচ্ছে কাল :: শ্মশানঘাট রাস্তা ও শ্মশানঘাট আঙ্গিনাও হচ্ছে উন্নয়ন কাজ

স্টাফ রিপোর্টার : আগামীকাল শুক্রবার উদ্বোধন হতে যাচ্ছে হবিগঞ্জ পৌরসভার বহুল প্রতীক্ষিত ‘পৌর হকার্স মার্কেট’। সম্প্রতি হবিগঞ্জ পৌরসভার নিজস্ব অর্থায়নে প্রায় ৮০ লক্ষ টাকা ব্যয়ে শ্মশানঘাটের সামনে এই হাকার্স মার্র্কেট নির্মাণ কাজ শেষ হয়। ইতিমধ্যে পানি উন্নয়ন বোর্ডের সামনে পৌরসভার জমি অবমুক্ত করে ক্ষুদ্র ব্যবসায়ীদের দোকান নতুন হকার্স মাকেটে স্থানান্তর করা হয়। আগামীকাল শুক্রবার বিকেল ৪ টায় শ্মশানঘাটের সামনে পৌরসভার নিজস্ব ভূমিতে নির্মিত ‘পৌর হকার্স মার্কেট’ প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জের জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান। হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে শ্মশানঘাট রোডের পাশে পৌরসভার কাষ্টার সেন্টারের পাশে উদ্বোধনী সভার আয়োজন করেছে হবিগঞ্জ পৌরসভা। এদিন ‘পৌর হকার্স মার্কেট’ ছাড়াও ‘শ্মশানঘাট রাস্তা (ব্যাকরোড হতে বাইপাস পর্যন্ত) ও শ্মশানঘাট রাস্তা হতে শাপলাবাগ পর্যন্ত রাস্তা উন্নয়ন কাজ এবং শ্মশানঘাট আঙ্গিনা ও রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন হবে। উদ্বোধন অনুষ্ঠানকে সফল করতে সকলের সহযোগিতা চেয়েছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।


     এই বিভাগের আরো খবর